জেইউজে’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে চাঁদের হাটের সংবর্ধনা

0

লোকসমাজ ডস্কে॥যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে সাংস্কৃতিক সংগঠন চাঁদের হাট। বৃহস্পতিবার বিকেলে শহরের সংগঠন কার্যালয়ে এ উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কয়েক পর্বের অনুষ্ঠান মালার মধ্যে ছিলো সংবর্ধনা, সংক্ষিপ্ত আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোক উৎসব।
‘আমরা সুন্দর হবো’ এ আহবানে সমগ্র অনুষ্ঠান পরিচালিত হয়। সংগঠনের উপদেষ্টা বিনয় কৃষ্ণ মল্লিকের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা পর্বে অতিথি ছিসেবে বক্তৃতা করেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, প্রেস কাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও চাঁদের হাটের উপদেষ্টা মোবাশ্বের হোসেন বাবু। স্বাগত বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপু। চাঁদের হাটের তারকা সদস্য ও দৈনিক সমাজের কথার বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলনের সঞ্চালনায় সংবর্ধনা পর্বে অভিব্যক্তি প্রকাশ করেন জেইউজের নবনির্বাচিত সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ কুমার ঘোষ, সাধারণ সম্পাদক এইচআর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ, সদস্য ডিএইচ ডিলশান ও রিপন হোসেন। পরে সুমনা হেমব্রমের সঞ্চালনায় সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ভালোর আলোয় সকল আঁধার দূর করার প্রত্যয়ে চাঁদের হাটের চাঁদমনি বন্ধু, সদস্য ও নেতৃবন্দসহ জেইউজের নেতৃবৃন্দ ফানুস উড়ান।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, সাংবাদিকদের কাজ সবসময় স্বচ্ছ, ইতিবাচক, গণমুখী ও দায়িত্বশীল হবে-এটাই প্রত্যাশিত। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনাকে দৃঢ়তার সঙ্গে ধারণ এবং লালন করে জেইউজের নতুন কমিটি সাংবাদিক তথা গণমানুষের আশা-আকাক্সক্ষার প্রতিফলন ঘটাবে বলে আশা প্রকাশ করেন বক্তারা। বিজ্ঞপ্তি