বাড়ি খুঁজছেন রিয়া

0

লোকসমাজ ডেস্ক॥ গতকাল দিনভর মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলে বিভিন্ন বাড়ি ঘুরে বেড়াতে দেখা গেল রিয়া চক্রবর্তীকে। সঙ্গে ছিলেন তার ভাই শৌভিক চক্রবর্তী। নতুন বাড়ি খুঁজছিলেন তারা। সুশান্ত সিংহ রাজপুত মারা যাওয়ার পর থেকেই রিয়া আলোচনার কেন্দ্রে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, মাদক পাচারসহ বেশ কিছু অভিযোগ ছিল অভিনেত্রীর বিরুদ্ধে।
মাদক কাণ্ডের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া এবং শৌভিককে গ্রেপ্তার করে। গত অক্টোবরে রিয়া জামিন পান। তার পর থেকে তাকে বাইরে সে ভাবে দেখা যায়নি। শৌভিক জামিন পেয়েছেন ডিসেম্বর মাসের গোড়ায়।
এই প্রথম দুই ভাই বোনকে একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল। রিয়ার বাড়ির সমানে যথারীতি পাপারাৎজির ভিড় ছিল। বেরনোর সময়ে তাদের উদ্দেশে অভিনেত্রী বলেন, প্লিজ আমাদের ফলো করবে না। জানা যাচ্ছে, রিয়া-শৌভিক পরপর বেশ কয়েকটি বাড়ি যান এবং ঘুরে দেখেন। আসলে পুরনো বাড়ি বদলাতে চাইছেন তারা।
বর্তমানে যেখানে থাকেন, সেখানে ছবি শিকারিদের ভিড় এবং প্রতিবেশিদের নেতিবাচক মনোভাবের কারণেই বাড়ি বদলের সিদ্ধান্ত বলে রিয়ার ঘনিষ্ঠদের বক্তব্য। কিন্তু সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে রিয়ার ইমেজ জনমানসে এতটাই খারাপ হয়েছে যে, তাদের পক্ষে নতুন বাসস্থান খুঁজে পাওয়াও সমস্যার। পরিচালক রুমি জাফরির ‘চেহেরে’ ছবিতে রিয়ার কাজ করার কথা। রুমির কথায়, রিয়া সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নিয়েছে। মানসিক ভাবে এতটাই ভেঙে পড়েছে যে নতুন কিছু শুরু করতেও ওর সময় লাগবে।