Redmi 9T আসছে নতুন বছরে! সম্ভাব্য ফিচার্সে নজর রাখুন

    0

    লোকসমাজ ডেস্ক॥ খুব শীঘ্রই আরও একটি নতুন স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে Redmi। খুব সম্প্রতি থাইল্যান্ডের বেঞ্চমার্কিং ওয়েবসাইট NBTC-তে M2010J19ST মডেল নম্বরের একটি স্মার্টফোনের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। লিস্টিং অনুযায়ী, নতুন সেই স্মার্টফোনের নাম Redmi 9T। সূত্রের খবর, সংস্থার আর এক স্মার্টফোন Redmi 9 Power-এর রিব্র্যান্ডেড হিসেবে লঞ্চ করতে পারে এই হ্যান্ডসেট।
    NBTC-তে Redmi 9T স্মার্টফোনের মনিকর ভার্সনের উপস্থিতি নজরে আসার পর ইউজারদের মধ্যে ব্যাপক উত্তেজনা লক্ষ্য করা গিয়েছে। লিস্টিংয়ে নিশ্চিত করে জানানো হয়েছে যে, ফোনটি LTE কানেক্টিভিটির সঙ্গেই লঞ্চ করবে। এছাড়াও সাম্প্রতিকতম কিছু রিপোর্ট থেকে জানা গিয়েছে, গ্লোবাল মার্কেটেও এই মডেল Redmi 9T নামেই লঞ্চ হবে।
    Redmi 9T-র স্পেসিফিকেশনস –
    আপকামিং এই স্মার্টফোনে 6.53 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হচ্ছে। সেই ডিসপ্লে-তে IPS LCD থাকছে এবং উপরে ওয়াটার ড্রপ নচও রয়েছে। ফুল HD+ রেজোলিউশনের এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19.5:9। ফোনে 6GB অবধি RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ থাকার খুবই সম্ভাবনা রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে সেই স্টোরেজ বাড়িয়েও নেওয়া যাবে।
    অপেক্ষার অবসান ঘটিয়ে হাজির Xiaomi Mi 11! দুর্ধর্ষ 108MP ক্যামেরা-সহ আরও নজরকাড়া ফিচার্স, জানুন
    Redmi 9T-তে Android 10 বেসড কোম্পানির নিজস্ব MIUI 12 দেওয়া হতে পারে। ফোটোগ্রাফির জন্য রেডমির অন্যান্য মডেলের মতো এতেও থাকছে দুর্ধর্ষ সেটআপ। এই হ্যান্ডসেটে 48MP প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। এছাড়াও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে একটি 8MP এবং আর একটি 2MP সেকেন্ডারি ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে।
    2021 সালে তিনটি ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে আসছে Xiaomi
    এছাড়াও এই Redmi 9T ফোনে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। লম্বা ব্যাটারি লাইফের জন্য এই রেডমি মডেলে 6000mAh ব্যাটারি দেওয়া হচ্ছে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নতুন বছরের শুরুতেই লঞ্চ করতে পারে এই স্মার্টফোন।