তালায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলামকে বিশাল গণসংবর্ধনা প্রদান

0

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাতক্ষীরা তালা শাখার আয়োজনে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তালার কৃতি সন্তান মোঃ রফিকুল ইসলামকে বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর ) বিকালে উপজেলা পরিষদরে চত্ত্বরে এই গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ,তালা প্রেসকাবসহ পৃথক পৃথকভাবে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলামকে ফুলেল সংবর্ধনা জানান।
সংবর্ধনা শেষে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তালার কৃতি সন্তান মোঃ রফিকুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের নেতা শাহাবুদ্দিন বিশ^াস,বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ার্দ্দার,
জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচারসম্পাদক ও তালা প্রেসকাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, তালা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, শ্রমিকলীগের সভাপতি মোঃ আব্দুরজব্বার, সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলফসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে আঠারমাইল থেকে বিশাল মটরসাইকেল শোভাযাত্রা সহকারে নিয়ে আসা হয় রফিকুল ইসলামকে ।
এই সংবর্ধনাকে কেন্দ্র করে দুপুর থেকে তালা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আওয়ামী যুবলীগের সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে থাকেন। নেতা-কর্মী ও উপস্থিত দর্শণার্থীর ভিড়ে ভরে যায় উপজেলা পরিষদরে চত্ত্বরে।