আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি বুদ্ধির দেবতা বুধ ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ আসবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অর্থকড়ির ব্যাপারে অধিক সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] বিবাহযোগ্যদের বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বেকার যুবক যুবতীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।
মিথুন [২১ মে-২০ জুন] সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দাম্পত্যজীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। প্রেমীযুগলকে সতর্ক থাকতে হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। লৌকিকতায় ব্যয় বাড়বে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো পুরস্কার পাবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে। সংকটকালে শ্বশুরালয় থেকে সাহায্য পাবেন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। স্বদেশ প্রত্যাবর্তনের পথ সুপ্রশস্ত হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।