যশোর নগর বিএনপির নেতা শেখ বাচ্চুর ইন্তিকাল # অনিন্দ্য ইসলাম অমিতসহ নেতৃবৃন্দের শোক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর নগর বিএনপির সহ-সম্পাদক শেখ বাচ্চু (৬০) ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শনিবার বিকাল ৪টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে মারা যান।
পারিবারিক সূত্র জানায়, শেখ বাচ্চু বেলা ৪টার কিছু সময় পূর্বে শহরের মোল্লাপাড়া আমতলা জোড়া টাওয়ারের মোড়স্থ নিজ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে সাথে সাথে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মেয়ে ফারজানা আফরোজ তন্বি জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের যুগ্ম আহ্বায়ক। তার মৃত্যুর সংবাদ শুনে বাসভবনে যান জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। তিনি শোকাহত স্বজনদের সান্ত¡না দেন। রাত ৯টায় মোল্লাপাড়া আমতলা ঈদগাহ মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন- বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এছাড়াও জেলা নগর, সদর উপজেলা, বিএনপিসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জানাজায় অংশ নেন। জানাজা শেষে তাকে মোল্লাপাড়া আমতলা কবরস্থানে দাফন করা হয়।
শেখ বাচ্চুর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন- বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। অনুরূপ শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন। এছাড়াও শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন- নগর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনীর আহমেদ সিদ্দিকী বাচ্চু।