ফিরেই জোড়া গোল রোনালদোর, বড় জয় জুভেন্টাসের

0

লোকসমাজ ডেস্ক॥ ১৯ দিনের মাথায় করোনাভাইরাস থেকে মুক্ত হলেন পর্তুগিজ ও জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। করোনায় আক্রান্ত হওয়ায় বেশ কয়েকদিন ধরে মাঠে নামতে পারছেন রোনাালদো। দলে রোনালদোর না থাকার প্রভাব কতটুকু তা হাতেনাতে প্রমাণও পেয়েছে জুভেন্টাস। পর্তুগিজ উইঙ্গারকে ছাড়া চ্যাম্পিয়নস লিগে নিজেদের মাঠ তুরিনে বার্সেলোনার বিপক্ষে হেরেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।
এর আগে সিরি’আ লিগেও পয়েন্ট খুইয়েছে রোনালদোবিহীন জুভেন্টাস। অবশেষে করোনা জয় করে মাঠে ফিরে জয়ের জন্য কপালে দুশ্চিন্তার ভাঁজ আঁকতে হয়নি কোচ আন্দ্রে পিরলোকে। বেঞ্চ থেকে ওঠে এসে জোড়া গোল করে প্রতিপক্ষের মাঠে জুভদের দাপুটে জয় জয় এনে দিলেন রোনালদো। রবিবার রাতে সিরি’আ লিগে স্পেজিয়াকে ৪-১ ব্যবধানে হারিয়েছে তুরিনের বুড়িরা।
মূল একাদশে ছিলেন না ৩৫ বছর বয়সী উইঙ্গার। ৫৬তম মিনিটে পাওলো দিবালার বদলি হিসেবে মাঠে নামেন তিনি। আর তার তিন মিনিট পরেই আলভারো মোরাতার পাস থেকে গোল করেন রোনালদো। তার আগে ম্যাচের ১৪তম মিনিটে জুভদের এগিয়ে দেন আলভারো মোরাতা। তবে সেই ব্যবধান তারা ধরে রাখতে পারেনি বেশিক্ষণ। ৩২তম মিনিটে তোমাসো পাবেগার গোলে সমতায় ফেরে স্পেজিয়া। তবে দ্বিতীয়ার্ধে জ্বলে ওঠে জুভেন্টাস। রোনালদোর গোলের পর দলের হয়ে ৬৭তম মিনিটে তৃতীয় গোল করেন আদ্রিয়ান র‌্যাবিয়ট। এরপর ৭৬তম মিনিটে পেনাল্টি কিক থেকে দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো। এ জয়ে লিগে ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ওঠে এসেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান।