হামলার পর আরও উজ্জীবিত ধানের শীষের কর্মীরা : গণসংযোগ

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের একদিন আগে বিএনপি নেতাদের বাড়িতে হামলার নতুন উদ্যমে প্রচারণা চালিয়েছেন সর্বস্তরের নেতা-কর্মী ও সর্মথকরা। তারা বলছেন, কোন সশস্ত্র তান্ডবের মধ্য দিয়ে বিএনপিকে নির্বাচনী মাঠ থেকে সরানো যাবে না। সাংগঠনিক শক্তি দিয়ে ভোটের মাঠেই আওয়ামী সন্ত্রাসীদের প্রতিহত করা হবে। ভোট ডাকাতি করে জনগণের অনেক বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে। আর না। এবার জনগণই ভোট ডাকাতি রুখে দিয়ে বিজয় নিশ্চিত করবে।
শনিবার দিবাগত রাতে সিনিয়র নেতা-কর্মীদের বাসভবনে সন্ত্রাসীদের হামলা ভাঙচুরের পরও নেতা-কর্মীরা প্রচার-প্রচারণায় উজ্জীবিত ছিলেন।


এদিনে বিএনপি প্রার্থী নূর-উন-নবী, দলীয় নেতা-কর্মী সমর্থকদের নিয়ে দড়াটানা থেকে গণসংযোগ শুরু করেন। এইচএমএম রোড, কাপুড়িয়াপট্টি, স্বর্ণপট্টি, চৌরাস্তা হয়ে দলীয় কার্যালয়ে এসে তারা প্রতিবাদ সমাবেশে অংশ নেন। হামলা ভাঙচুরে প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতৃবৃন্দ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং শাস্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন করতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি প্রার্থী নূর-উন-নবী, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন। গণসংযোগ ও প্রতিবাদ সামবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য একে শরফুদ্দৌলা ছোটলু, অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী আজম, যুগ্ম সম্পাদক মীর নূর ইমাম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল প্রমুখ।