বিভিন্ন ভঙ্গিতে পুনমের নতুন ভিডিও, মুহূতেই ভাইরাল নেট দুনিয়ায়

0

লোকসমাজ ডেস্ক॥ সুপরিচিত অভিনেত্রী এবং মডেল পুনম পাণ্ডে। তার সাহসী ছবি এবং ভিডিওর জন্য মূলত আলোচনায় থাকেন। তবে এখন তার বিয়ে নিয়ে তুমুল চর্চা চলছে। কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বেকে বিয়ে করেন।
বিয়ের পরে তাকেও হানিমুনে যেতে দেখা গিয়েছে। তবে এই বিয়ের ২১ দিন পরে, খবর হয় যে পুনমের স্বামী গ্রেফতার হয়েছেন। সেই অভিযোগ এনেছে স্বয়ং পুনম৷ তার স্বামী লাঞ্ছনা করছেন ও তাকে হত্যার হুমকিও দিয়েছেন৷ এমনই অভিযোগ করেছিলেন পুনম। শুধু তাই নয়, বিষয়টি এতটাই গুরুতর হয়ে উঠেছে যে তার স্বামীকে পুলিশ গ্রেফতার করা হয়েছে।
এদিকে, সম্প্রতি ইনস্টাগ্রামে স্যাম বোম্বের বুকে মাথা রেখে একটি ভিডিও পোস্ট করেছেন পুনম। সেখানে দেখা যাচ্ছে পুনমের গাল টিপে আদর করছেন তার স্বামী। এই ভিডিও শেয়ার করে ভালোবাসার কথা জানাতে চেয়েছেন পুনম। তবে এই ভিডিওটির সঙ্গে রয়েছে আরো কিছু ভিডিও।
একটি হানিমুনের ভিডিও শেয়ার করেছেন পুনম। কালো পোশাকে বিছানায় শুয়ে বরের সঙ্গে কথা বলছেন তিনি। নিজের ব্র্যান্ডের জন্য একটি নগ্ন ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি যে কখন কি করেন তার কোনো ঠিক নেই।
সবটাই করেন খবরে থাকার জন্য। বলিউডে বেশ অনেক দিন তেমন কোনো কাজ নেই তার। তবে তাতে খুব একটা কিছু এসে যায় না পুনমের। নিজের নানা রকম ভিডিও, মডেলিং ও ব্যবসা নিয়ে দিব্যি আছেন। এখন তো আবার নতুন বিয়ে করেছেন! তাই রোজ রোজ নতুন কিছু করবেন তিনি এটাই কাম্য। তবে পুনমের এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। হট কেকের মতো শেয়ার হয়েছে এই ভিডিও।