বিএনপি নেতা তাজের পিতার দাফন সম্পন্ন নেতৃবৃন্দের শোক

0

খুলনা ব্যুরো ॥ বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ্ কামাল তাজের পিতা বিশিষ্ট শিক্ষাবিদ শরীফ সামছুর রহমান (৮৫) এর দাফন গতকাল মঙ্গলবার সম্পন্ন হয়েছে। সোমবার বিকেলে নগরীর সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। গতকাল তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় সকাল সাড়ে নয়টায় নিজ গ্রামে কুশলা জামে মসজিদ প্রাঙ্গণে। এরপর সকাল সাড়ে দশটায় তেরখাদা সদরের ইখড়ি কাটেঙ্গা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে দ্বিতীয় এবং বাদ জোহর খুলনা আলিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
নামাজে জানাজায় নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি অ্যাড. শফিকুল আলম মনা, নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, আমীর এজাজ খান, শেখ মোশাররফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, স. ম আব্দুর রহমান, অধ্য তারিকুল ইসলাম, জুলফিকার আলি জুলু, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, চৌধুরী কওসার আলী, অধ্যাপক আরিফুজ্জামান অপু, অধ্যাপক মনিরুল হক বাবুল, মোল্লা খায়রুল ইসলাম, আবু হোসেন বাবু, নিরাজুল হক নান্নু, আশরাফুল আলম নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মেজবাউল আলমসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। পরে তাকে টুটপাড়া সরকারি করবস্থানে দাফন করা হয়।
এদিকে শরীফ সামছুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন নগর বিএনপির নেতৃবৃন্দ। এরা হলেন-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামন্ডলীর সদস্য ভাষাসৈনিক এম নুরুল ইসলাম, নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউলাহ খান সাচ্চু প্রমুখ।