অভিষেকেই সুয়ারেজের জোড়া গোল!

0

লোকসমাজ ডেস্ক॥ অনেক নাটকীয়তার পর বার্সা ছেড়ে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ। রবিবার (২৭ সেপ্টেম্বর) অ্যাতলেটিকোর জার্সিতে অভিষেক ম্যাচ খেলতে নামেন এ তারকা। অভিষেকেই দুর্দান্ত খেলেছেন সুয়ারেজ। বদলি নেমে দুই গোল করার পাশাপাশি করেছেন এক অ্যাসিস্ট। লা লিগায় নিজেদের ১ম ম্যাচে আজ গ্রানাদার মুখোমুখি হয় অ্যাতলেটিকো মাদ্রিদ। গতকালই আনুষ্ঠানিকতা সারা সুয়ারেজকে অবশ্য ম্যাচের শুরুর একাদশে নামাননি দিয়েগো সিমিওনে। তাতেও অবশ্য খুব একটা প্রভাব পড়েনি। ওয়ান্ডা মেট্রোপলিটানোয় কস্তা, ফেলিক্সরাই ম্যাচের লাগাম নিজেদের হাতে রেখেছেন। ম্যাচের মাত্র ৯ মিনিটেই অ্যালেক্স কোরেয়ার পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন দিয়েগো কস্তা। প্রথমার্ধ্বে এই একটি গোলই হয় ম্যাচে।
দ্বিতীয়ার্ধ্বে যেন খুনে মেজাজে নামে সিমিওনে বাহিনী। মাঠে নামার ২ মিনিটের মাথায় গোলের দেখা পায় তারা। আগের গোলের যোগানদাতা কোরেয়া এবার নিজেই করেন গোল। ২-০ লিড পায় অ্যাতলেটিকো। ম্যাচের ৬৫ মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন তরুণ তারকা জোয়াও ফেলিক্স। ম্যাচের ৭০ মিনিটে কস্তাকে উঠিয়ে সুয়ারেজকে নামান সিমিওনে। নেমেই ঝলক দেখানো শুরু এই উরুগুইয়ান স্ট্রাইকারের। মাঠে নামার ২ মিনিটের মাথায় দেন গোলের যোগান। তার পাস থেকে গোল করেন লরেন্তে। ৪-০ তে এগিয়ে যায় অ্যাতলেটিকো।
কেবল গোল করিয়েই ক্ষান্ত হননি সুয়ারেজ। ম্যাচের ৮৫ মিনিটে নিজের নামটাও তুলেন স্কোরশিটে। অ্যাতলেটিকোর জার্সিতে নিজের ১ম গোল। এর মিনিট দুয়েক পর গ্রানাদার হয়ে একমাত্র গোলটি করেন মলিনা। তবে ম্যাচের অতিরিক্ত সময়ে একক প্রচেষ্টায় আরো একটি গোল করেন সুয়ারেজ। ৬-১ গোলের বিশাল জয় নিশ্চিত হয় অ্যাতলেটিকো মাদ্রিদের। জোড়া গোলে নিজের অভিষেকটা রাঙিয়ে রাখলেন উরুগুইয়ান তারকা। বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানকে হয়তো একটা বার্তাও দিয়ে দিলেন!