আজকের রাশিফল

0
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দীর্ঘদিনের প্রেম-বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা অমূলক নয়।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] সিজনাল রোগ ব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] পিতা মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে, বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে, সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।
মিথুন [২১ মে-২০ জুন] দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বিবাহযোগ্যদের জন্য সুবর্ণ সুযোগ আসবে, বেকার যুবক-যুবতীদের কর্মের আশায় হন্যে হয়ে ছুটে বেড়াতে হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে, দ্বিচক্রযান বর্জন করবেন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে, মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে, দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে, যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে, প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে, বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে, সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা দূরে থেকে মজা দেখবে, মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সি লোড প্রভৃতি আসতে পারে, বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে, নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদপ্রাপ্ত হবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে, শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে, গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, দ্রুতগতির বাহন বর্জনীয়।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে, অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা সমীচীন হবে। শত্রু ও বিরোধী পক্ষরা পা পাড়িয়ে সংঘাত বাধাবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] জীবন সাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে, শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে, গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।