আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি বুদ্ধির দেবতা বুধ, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা অমূলক নয়।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। অত্যাবশ্যকীয় সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহেযাগিতা পাবেন। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হচ্ছে।
মিথুন [২১ মে-২০ জুন] কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখা সমীচীন হবে। সপরিবারে ভ্রমণ যোগ শুভ।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের পরিকল্পনা নস্যাৎ হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফোটাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রসামগ্রীর পসরা সাজবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাওয়া কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সম্ভাব্য ক্ষেত্রে দিনটি কারা মুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। আশ্রিত প্রতিপালিত ব্যক্তির প্রতি তীক্ষè নজর রাখুন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তা সহজে সম্পন্ন হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অত্যাবশ্যকীয় বিবাহ ও বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা আসতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা মজা নেবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।