দুবাইয়ে নারী পাচার : গৌতমকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

0

লোকসমাজ ডেস্ক॥ দুবাইয়ে নারী পাচারে জড়িত থাকার অভিযোগে জনপ্রিয় কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর অনেকের নাম প্রকাশ করছেন তিনি। সেখানে কোরিওগ্রাফার গৌতম সাহার নামও উঠে এসেছে।
বেশকিছু গণমাধ্যম গৌতমকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ম্যানেজার দাবি করে সংবাদ প্রকাশ করেছে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। তিনি গৌতম সাহা তার ম্যানেজার নন বলে দাবি করে মিথ্যা সংবাদের বিরুদ্ধে মুখ খুলেছেন। রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অপু বিশ্বাস দীর্ঘ স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি একজন অভিনেত্রী হিসেবে মিডিয়ায় কমবেশি সবার সঙ্গে কাজের জন্য যোগাযোগ করতে হয়।
আরেকটা কথা ক্লিয়ারভাবে বলতে চাই আমার কোনো ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার নেই। পরিচিতজনের মাধ্যমে বিভিন্ন কাজের মিটিং বা কাজের প্রপোজাল পাই। আজকে কিছু নিউজে দেখছি যে, ‘অপু বিশ্বাসের ম্যানেজার’ এভাবে কিছু নিউজের শিরোনাম দেয়া হচ্ছে।আপনাদের কাছে অনুরোধ এসব নিউজে আমার নাম জড়িয়ে আমাকে বিব্রত করবেন না। আমি আবারও ক্লিয়ার করে বলতে চাই আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই।’
তিনি মিথ্যা সংবাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন জানিয়ে লেখেন, ‘যে নিউজটি আপনারা অলরেডি করেছেন আমার নাম জড়িয়ে তারা দয়া করে কারেকশন করুন। নতুবা আমি সাইবার ক্রাইম ডিভিশনে লিখিত অভিযোগ দেব। ধন্যবাদ।’
এদিকে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। নতুন করে তিনি বেশকিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজ করার অপেক্ষায় আছেন।