বাজারে এলো সিম্ফনির নতুন ফোন ‘আই৯৯’

0

লোকসমাজ ডেস্ক॥ বাজারে এসেছে সিম্ফনির নতুন স্মার্টফোন সিম্ফনি আই৯৯। ২৮২ পিক্সেল ডেনসিটি এবং ৬.০৯ এইচডি প্লাস ভি নচ আইপিএস ডিসপ্লের এই হ্যান্ডসেটটিতে আছে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১০।
ফোনটিতে রয়েছে, ১.৬ গিগাহার্জ অক্টাকর প্রসেসরের সঙ্গে আছে ২জিবি ডিডিআর ফোর র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। চমৎকার ক্যামেরার বড় ডিসপ্লে এবং ফোরজি কানেক্টিভিটির কারণে অনলাইন ক্লাস করা বা ক্লাস নেয়া বা অফিসিয়াল মিটিং হবে আরো বেশি সাবলীল। মেমোরি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।
৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ১৩+২ মেগাপিক্সেরের ডুয়াল ব্যাক ক্যামেরা থাকছে সিম্ফনি আই৯৯ ফোনটিতে। ব্যাক ক্যামেরার অ্যাপারচার ১.৯ এবং ফ্রন্ট ক্যামেরার অ্যাপারচার ২.০। ক্যামেরার উল্ল্যেখযোগ্য মোড গুলো হলো ম্যানুয়াল, ওয়াটার মার্ক, এই আই, প্যানরোমা, টাইম ল্যাপস, বোকেহ, কম্পোজিশন লাইন, টাচিং ফটোগ্রাফি, স্মাইল শাটার, আডিও নোট, ফেস বিউটি, এইচডিআর, কিউ আর কোড, বার্স্ট, মিরর রিফলেকশন, ভলিউম কি ফাংশন, ফিঙ্গার ক্যাপচার, পিকচার সাইজ, কাউন্টডাউন ডিউরেশন এবং ফিল্টার্স।
আছে ৩৫০০ এমএএইচ এর লি পলিমার ব্যাটারি যা দিয়ে টুজি বা থ্রিজি নেটওয়ার্ক এ কথা বলা যাবে ২১ ঘণ্টা এবং ফোরজিতে ভিডিও কলিং হবে ৩.৫ ঘণ্টা। সবধরনের মাল্টিমিডিয়া সুবিধাসহ জি সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর ছাড়াও এই হ্যান্ডসেটটিতে আছে মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেইস আনলক সুবিধা।
উল্ল্যেখযোগ্য অন্যান্য কিছু ফিচারের মধ্যে আছে স্ক্রীণ রেকোর্ডার, ডার্ক মোড, বোথ ক্যামেরা এ আই সিন রিকগনেশন, স্মার্ট কন্ট্রোল এবং স্মার্ট জেশচার। ক্যারিবিয়ান ব্লু, অ্যামাজন গ্রীন, আইরিশ পার্পল এবং পারশিয়ান ব্লু এই চারটি কালারের এই হ্যান্ডসেটটির দাম মাত্র ৬,৯৯০ টাকা।