সবকিছু জনসমক্ষে দেখাবার নয়, অভিনেত্রীর ফটোশুটে আপত্তি

0

লোকসমাজ ডেস্ক॥ অনুষা বিশ্বনাথন, টালিউডের সেই ব্যতিক্রমী অভিনেত্রীদের তালিকায় পড়েন যিনি স্বল্প সময় জনপ্রিয়তা অর্জন করেছেন নিজের অভিনয় গুণে।‘ধনঞ্জয়’র অভিনেত্রী অনুষাকে বিভিন্ন ছবিতে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে। বয়স ছোট হলেও তার প্রতিভা মোটেই তার বয়সে সীমিত নেই। বরং বয়সকে তোয়াক্কা না করেই এক একরকম চরিত্রে পাওয়া গিয়েছে প্রতিভার ভিন্নতা।তবে অনুষা যে কেবল অভিনয়গুণেই সকলকে মুগ্ধ করছেন তা নয়। এবার ফ্যাশন এবং বল্ডনেসের দৌঁড়ে পিছনে ফেললেন বলিউডকেও।
সম্প্রতি তার ইনস্টাগ্রাম পোস্টগুলো চোখ কপালে তুলেছে ভক্তদের। ছবিগুলো রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামেই আর সীমিত নেই অনুষার হটনেস। ছড়িয়ে গিয়েছে প্রত্যেকের স্মার্টফোনেও।
কালো রঙের পুলওভারের সঙ্গে পড়েছেন কেবলমাত্র একটি লেসের প্যান্টি। সেই আন্ডারপ্যান্ট পরা ছবিতেই নেটদুনিয়ায় ধরেছে আগুন।
আন্ডারপ্যান্ট এবং পুলওভার ছাড়া আর কিছুই নেই শরীরে। তার হটনেসে চড়েছে উষ্ণতার পারদ। সঙ্গে রয়েছে অভিনব ক্যাপশন। অনুষা লিখেছেন, কোয়ারেন্টিন আমায় শিখিয়েছে প্যান্ট পরা বা না পরা প্রায় একই ব্যাপার।
সাধারণত টালিউডে এমন বোল্ড ফটোশুটে চট করে কোনো অভিনেত্রীদের দেখা যায় না।
এই ছবিগুলো ছাড়াও অন্তর্বাসেও ধরা দিয়েছিলেন তিনি। যেখানে কখনো ক্যানডিড পোজ তো কখনো শুয়ে থাকায় অবস্থায়। এই ছবিগুলো দেখে জড়ো হয়েছে একদল নেটিজেন।
যাদের ছবিগুলো নিয়ে রয়েছে আপত্তি। ‘প্যান্টি ভিতরে পরার জিনিস, জনসমক্ষে দেখাবার নয়’, এমনই মন্তব্য সোশ্যাল মিডিয়ায়। যদিও এতে তেমন কান দিচ্ছেন না অনুষা।