অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ড দলে ফেরানো হলো তিন তারকাকে

0

লোকসমাজ ডেস্ক॥ জস বাটলার, মার্ক উড এবং জোফরা আরচারকে বাইরে রেখেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে স্বাগতিক ইংল্যান্ড। মূলতঃ টেস্ট সিরিজ খেলার পর এই তিনজনকে বিশ্রাম দিয়েছিল ইংলিশ ক্রিকেট টিম ম্যানেজমেন্ট। তবে সামনেই অস্ট্রেলিয়ার বিপক্ষে রঙ্গিন পোশাকে এবং সাদা বলের ক্রিকেট ইংল্যান্ডের। তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার জন্য এরই মধ্যে ইংল্যান্ড গিয়ে বসে আছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ৪ সেপ্টেম্বর শুরু হবে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ। টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজের জন্য এরই মধ্যে ইংল্যান্ড দল ঘোষণা করেছে দেশটির নির্বাচকরা। যেখানে দলে ফেরানো হয়েছে জস বাটলার, মার্ক উড এবং জোফরা আরচারকে। তবে টি-টোয়েন্টি সিরিজেও দলে নেয়া হলো না টেস্ট অধিনায়ক জো রুট এবং জেসন রয়কে। জেসন রয় আবার সাইড স্ট্রেইনে ভুগছেন। জো রুট রয়েছেন ওয়ানডে সিরিজের দলে।
ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড
ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলি, জোফরা আরচার, জনি বেয়ারেস্ট, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, জো ড্যানলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, মার্ক উড।
রিজার্ভ : লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ
ইংল্যান্ড ওয়ানডে স্কোয়াড
ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলি, জোফরা আরচার, জনি বেয়ারেস্ট, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, জো রুট, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড।
রিজার্ভ : জো ড্যানলি, সাকিব মাহমুদ