নতুন পোকো ফোন আসছে

    0

    লোকসমাজ ডেস্ক॥ নতুন পোকোফোন আসছে। সম্প্রতি নতুন ফোনটি আমেরিকার সার্টিফিকেশন সাইট এফসিসিতে দেখা গেছে। সার্টিফিকেশন সাইটে ফোনটির মডেল নম্বর ছিল M2007J20CG। যদিও এই ফোনের নাম এখনও জানা যায়নি। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল এআই সুপার ক্যামেরা দেওয়া হবে। এই একই ক্যামেরা পোকো এক্স২ ফোনেও গিয়েছিল।
    এফসিসি থেকে আরও জানা গেছে পোকোর এই ফোনে এনএফসি সাপোর্ট থাকবে। এছাড়াও এতে থাকবে ৫১৬০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে।আবার এই ফোনটি ৪জি সাপোর্টের সাথে আসবে। এতে ডুয়েল সিম, ওয়াই ফাই -৫ (এসি) ও ব্লুটুথ ৫.১ থাকবে। এ থেকে স্পষ্ট নতুন পোকোফোন মিড-হাই এন্ড ফোন হিসাবে বাজারে আসবে।
    যদিও এই ফোনের ডিজাইন সম্পর্কে কোনো তথ্য এখনও পাওয়া যায়নি। তবে আশা করতে পারি এখানে পাঞ্চ হোল, ওয়াটার ড্রপ নচ বা পপ আপ ডিসপ্লে, কোনো একটি ব্যবহার করা হবে।
    এর আগে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, পোকো একটি স্মার্টফোনের ওপর কাজ করছে যেখানে স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর থাকবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হবে। এখানে অ্যামোলিড স্ক্রিন ব্যবহার করা হবে। যদিও এই ফোনটির নাম কি হবে কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।