সুশান্তকে তালা ভাঙার পর ঝুলন্ত অবস্থায় দেখা মেলেনি!

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউড তারকা সুশান্তের মৃত্যু নিয়ে রহস্যের জট প্রতিনিয়তই খুলছে। তদন্তে বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। কিন্তু সেদিন সুসান্তের ঘরের তালা ভাঙার জন্য যে ব্যক্তিকে আনা হয়েছিল তিনি জানিয়েছেন তালা ভাঙার পর তাকে কিছু দেখতে দেয়া হয়নি। শেখ মোহাম্মদ রফি শেখ নামের ওই ব্যক্তি বলেন, রোববার দুপুরে তার কাছে একটি নম্বর থেকে ফোন করে সুশান্তের বাড়ির ঠিকানা দেয়া হয়। রফি শেখ যদিও জানতেন না তিনি সুশান্তের বাড়ি যাচ্ছেন। তিনি এসে দেখেন, বেডরুমের দরজা ভিতর থেকে বন্ধ। কম্পিউটারাইজড লক দেখে তিনি একটু বেশিই টাকা চান। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা তাকে বলেন, টাকাটা কোনও ব্যাপার নয়।
আগে দরজা খুলুন। ছুরি এবং হাতুড়ি দিয়ে তালা ভাঙেন সেই ব্যক্তি। তারপরেই কি সুশান্তের ঝুলন্ত দেহ চোখে পড়ে তার? উত্তরে ওই ব্যক্তির জবাব, ওরা আমায় কিছু দেখতে দেননি। আমাকে সেখান থেকে চলে যেতে বলেন। ওরা কারা? রফি শেখ বলেন, তিন-চার জন ছিলেন। আমি তাদের নাম জানিনা। ওই তিন-চার জন ব্যক্তির মধ্যে কি পুলিশও ছিল? না, কোনও পুলিশ ছিল না, জানান ওই চাবিওয়ালা। তালা ভেঙেই ওই বাড়ি থেকে বেরিয়ে যান রফি।
যদিও কিছুক্ষণের মধ্যেই আবারও ফিরে আসতে হয় তাকে। এ বার মুম্বই পুলিশ ডেকে পাঠায় তাকে। তার দাবি, তখনই তিনি জানতে পারেন, যে বাড়ির তালা তিনি ভেঙে এলেন, সেটি অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বাড়ি।
সূত্র : আনন্দবাজার