ওয়ালটনের স্মার্ট ইনভার্টার এসির বিক্রি বেড়েছে

0

লোকসমাজ ডেস্ক॥ সারা দেশে ইলেকট্রনিকস জায়ান্ট ওয়ালটনের এয়ার কন্ডিশনার বা এসির চাহিদা ও বিক্রি বেড়েছে। সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ অসংখ্য মডেলের এসির পাশাপাশি বাড়তি ক্রেতা সুবিধা থাকায় এ গরমে গ্রাহক চাহিদার শীর্ষে ওয়ালটন এসি। জানা গেছে, এবারের গরমে বেশি বিক্রি হচ্ছে ওয়ালটনের স্মার্ট ইনভার্টার এসি। এটি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎসাশ্রয়ী বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।
ওয়ালটন বলছে, এই এসিতে দৈনিক কিংবা মাসিক বিদ্যুৎ বিলের পরিমাণ জানা যায়। এছাড়া ভয়েস কমান্ডের পাশাপাশি মুঠোফোনের মাধ্যমে নিয়ন্ত্রণ বা পরিচালনা করা যাচ্ছে ওয়ালটন স্মার্ট এসি। এতে ব্যবহূত ডুয়াল ডিফেন্ডার প্রযুক্তি রুমকে রাখছে ধুলাবালি, ব্যাকটেরিয়া ও ভাইরাসমুক্ত। সর্বাধুনিক এসব প্রযুক্তি ও ফিচারের কারণে এবারের গরমে এসি ক্রেতাদের কাছে ওয়ালটনের স্মার্ট এসি ‘হটকেক’ হয়ে উঠেছে বলেও মনে করছে প্রতিষ্ঠানটি।
গ্রাহকের হাতে উন্নত মানের সর্বাধুনিক প্রযুক্তির এসি তুলে দেয়ার পাশাপাশি বাড়তি ক্রেতা সুবিধাও দিচ্ছে ওয়ালটন। দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা ই-প্লাজা থেকে একটি এসি কিনে আরেকটি নতুন এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়া সবার জন্য রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। আছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭-এর আওতায় এসব সুযোগ দিচ্ছে ওয়ালটন।
ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার মাহফুজুর রহমান বলেন, গরমে এসি বিক্রি বেশ ভালো। মূলত বাজারে সাশ্রয়ী দামে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের অসংখ্য মডেলের এসি ছাড়ার পাশাপাশি ক্রেতাদের বাড়তি সুবিধা দেয়ায় করোনা দুর্যোগের মধ্যেও ওয়ালটনের এসি বিক্রি বেড়েছে। বিশেষ করে গত বছরের চেয়ে এবারের গরমে ওয়ালটনের ইনভার্টার স্মার্ট এসি বেশি বিক্রি হচ্ছে।