করোনায় আক্রান্ত রাজ, এখনো শুভশ্রীর রিপোর্ট জানা যায়নি

0

লোকসমাজ ডেস্ক॥ ১৭ আগস্ট বেলা ২টা ৩২ মিনিটে টুইট করে নিজেই দুঃসংবাদটি দিলেন ভারতের কলকাতার পরিচালক রাজ চক্রবর্তী। জানালেন, তিনি করোনায় আক্রান্ত। ওই টুইটে রাজ লিখেছেন, ‘কোভিড–১৯ পরীক্ষা করালাম। ফল পজিটিভ। আমার বাবা অসুস্থ ছিলেন। তবে দুবার করোনা পরীক্ষা করিয়ে ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ, আমার বাবার করোনা হয়নি। তবে অন্যান্য শারীরিক জটিলতার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সময়ে করোনা পরীক্ষা করে আমার করোনা ধরা পড়েছে। এখন পরিবারের অন্য সবার করোনা পরীক্ষা করানো হবে। খুবই কঠিন সময় যাচ্ছে।’
‘পরীণিতা’, ‘চ্যালেঞ্জ’, ‘প্রেম আমার’, ‘দুই পৃথিবী’, ‘লে ছক্কা’, ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’খ্যাত রাজ চক্রবর্তী এখন হোম কোয়ারেন্টিনে আছেন। কলকাতার নামকরা এই পরিচালক শিগগিরই বাবা হতে চলেছেন। তাঁর স্ত্রী, টলিউড তারকা শুভশ্রীর এখনো করোনা পরীক্ষা করা হয়নি। শুভশ্রীসহ পরিবারের বাকি সদস্যদের খুব দ্রুত করোনা পরীক্ষা করানো হবে। আট মাসের গর্ভবতী শুভশ্রীকে নিয়ে উদ্বেগ বাড়ছে ভক্তদের। সেপ্টেম্বরেই মা হবার কথা তাঁর।
করোনাকালে বেশির ভাগ সময় বাড়িতেই ছিলেন পরিচালক। স্ত্রীর দিকে খেয়াল রাখছিলেন, খেয়াল রাখছিলেন বয়স্ক মা–বাবার। এর আগে ভারতীয় সংবাদপত্র আনন্দবাজারের অনলাইন সংস্করণকে রাজ চক্রবর্তী জানিয়েছিলেন, মা–বাবা এবং আদরের শুভকে নিয়ে খুবই চিন্তায় রয়েছেন তিনি। সুরক্ষা বজায় রাখতে যা যা করণীয়, সবই করছেন। সম্প্রতি নিজের অফিসে যাওয়া শুরু করেছিলেন রাজ। তবে অফিসের অন্যান্য কর্মচারীকে বাড়ি থেকেই কাজ করতে বলেছিলেন তিনি। নতুন কোনো ছবির শুটিংও শুরু করেননি এই পরিচালক। তা সত্ত্বেও কীভাবে করোনায় আক্রান্ত হলেন রাজ, তা নিয়েই চিন্তিত অনুরাগীরা।
এর আগে টলিউডে রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিকসহ মল্লিক পরিবার করোনায় আক্রান্ত হয়। তাঁরা সবাই সুস্থ হয়েছেন।