কোকোর জন্মদিনে বিএনপির কর্মসূচি

0

লোকসমাজ ডেস্ক॥ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫১ তম জন্মদিন উপলক্ষে নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বুধবার (১২ আগস্ট) কোকোর ৫১ তম জন্মদিনে সকালে বানানী কবরস্থানে তার কবর জিয়ারতের মাধ্যমে কর্মসূচি শুরু করবে বিএনপি।
বিএনপির চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সূত্র জানায়, ১৯৬৯ সালে ১২ আগস্ট জন্মগ্রহণ করেন আরাফাত রহমান কোকো। এবার তার ৫১ তম জন্মদিন। কারাগারে যাওয়ার আগে ছেলের জন্মদিনে খালেদা জিয়া নিজেই বনানী কবরস্থানে ছেলের কবর জিয়ারত করতে যেতেন। কিন্তু এই বছর শারীরিক অসুস্থার কারণে তিনি যাবেন না।
বিএনপির চেয়ারপরসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বুবধার সকাল ১০টায় বনানী কবর স্থানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামসহ অন্যান্য নেতারা আরাফাত রহমান কোকোর করব জিয়ারত করবেন। এরপর রাজধানীর কয়েকটি এতিমখানায় খাদ্য বিতরণ করা হবে। বাদ আসর গুলশান বিএনপির চেয়ারপারসেনর কার্যারয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান। পরে তাকে বনানী কবরস্থানে তার দাফন করা হয়।