আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, প্রেমের দেবতা শুক্রাচার্য ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতার স্বপ্ন পূরণে সহায়ক হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও পাবেন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফোটাবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদপ্রাপ্ত হবেন। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল লাভ হবে না। শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয় হবে।
মিথুন [২১ মে-২০ জুন] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই প্রশস্ত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজনর সাহায্যের পরিবর্তে দূরে থেকে মজা দেখবে। অবশ্য সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] জীবনসাথী শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের পথ সুপ্রসন্ন হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব কুপরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। নতুন প্রেম বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ভাইবোনদের সঙ্গে কলহবিবাদের সৃষ্টি হতে পারে। বিবাহযোগ্যদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রী আসতে পারে। দীর্ঘদিনের হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বলে গণ্য হবে।
ভাগ