উষ্ণ ছবি পোস্ট, ভাইরাল তৃণা

0

লোকসমাজ ডেস্ক॥ তৃণা সাহা, টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ। তৃণা অভিনয়ের পাশাপাশি যে ফ্যাশনেও বেশ সচেতন তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। করোনা আবহে মানুষের জীবন এক প্রকার থমকে গিয়েছে। কাজও অনেকটাই পিছিয়ে গিয়েছে বহু ক্ষেত্রে। যদিও ফির শুটিংয়ের কাজ শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি একটি ফটোশুটে অনুরাগীদের মুগ্ধ করেছেন তৃনা।
নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এ নতুন ফটোশুটের একটি ছবি পোস্ট করেছেন তিনি। সাদা ওভারসাইজড শার্টে এই সাহসী ফটোশুটে তৃণা যথেষ্ট আত্মবিশ্বাসী। ফটোশুটে তার সাবলীলতা দেখে তাকে ফাশনিস্তা বলাই যায়। তারই ছবিটি তুলেছেন তথাগত ঘোষ।
এছাড়াও তৃণা এই মুহূর্তে তার নতুন সিরিয়াল খড়কুটো নিয়ে বেশ ব্যস্ত। এই ধারাবাহিকটি আসতে চলেছে স্টার জলসায়। তৃণাকে সবসময়ই ধারাবাহিকে নতুন নতুন চরিত্রের অভিনয় করতে দেখা গিয়েছে।
স্টার জলসার এই ধারাবাহিকেও যে তাকে একেবারে নতুন ধরনের একটি চরিত্রে দেখা যাবে তা বলাই যায়। তৃণা এর আগে অভিনয় করেছেন খোকাবাবু এবং কলের বউ নামে দুটি ধারাবাহিকে। খোকাবাবু ধারাবাহিকটি খুবই জনপ্রিয় হয়েছিল।
অন্যদিকে কলের বউ ধারাবাহিকেও একেবারে অন্যরকম এক চরিত্রে দেখা গিয়েছে তৃণাকে। এই ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন তৃনা। তার মধ্যে একটি চরিত্র ছিল রোবটের। দুটি চরিত্রে অভিনয় করেই বেশ নজর কেড়েছিলেন।
তবে শুধুমাত্র টেলিভিশন নয়। বড় পর্দাতেও ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তৃণা সাহা। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি পাসওয়ার্ডে তিনি রুক্মিণী মৈত্রের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন।