আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র দেবগুরু বৃহস্পতি ও বোধন শক্তির কারক বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার জোর সম্ভাবনা রয়েছে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] পরিবারের কোনো সদস্যের শারীরিক অসুস্থতায় হাসপাতালে চক্কর কাটতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোন সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।
মিথুন [২১ মে-২০ জুন] কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় বরণীয় হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। বেকার যুবক যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ চেক স্ট্যাম্প প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাওয়া কঠিন হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ববসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র সামগ্রী সাজবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই সুপ্রশস্ত হবে। পিতামাাতর স্বাস্থ্য ক্রমোন্নতির দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমার রায়পক্ষে আসার সম্ভাবনা প্রবল। ভ্রমণ শুভ।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নতুন প্রেম ও বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় শূন্য পকেট পূর্ণ শুধু নয় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূরীভূত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

ভাগ