আজকের রাশিফল

0
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি জীবনসাথী ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয়। সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফোটাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।
মিথুন [২১ মে-২০ জুন] অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের আশঙ্কা নেই।
কর্কট [২১ জুন-২০ জুলাই] শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] শ্রম মেধা প্রযুক্তি ও কৌশলের বলে সব প্রতিকূলতা কাটিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলবেন। অর্থ কড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ারে বিনিয়োগ শ্রেয় হবে। আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চিত অর্থ কর্পূরের মতো বিনষ্ট হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দীর্ঘদিনের লালিত স্বপ্ন-সাধ পূরণ হওয়ায় মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো সুবর্ণ সুযোগ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ সতর্ক প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। দুর্যোগ আর দুঃসংবাদ আপনাকে ঘিরে ধরতে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সন্তানের আচরণ মনোবেদনার কারণ হলেও, সাফল্যে গৌরবান্বিত হবেন।