শার্শায় নেশার জন্য চাঁদা না দেওয়ায় নারীসহ দু’জনকে পিটিয়ে জখম

0

শার্শা (যশোর) সংবাদদাতা ॥ যশোরের শার্শা উপজেলায় নেশা করতে টাকা না দেওয়ায় মিকাইল হোসেন (২০) ও বিউটি খাতুন(২৩) নামে দুজনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসী রনি মল্লিক। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কাগমারী গ্রামে। আহতদের শার্শা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নাভারণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিকাইল কাগমারী গ্রামের ভ্যান চালক মিজানুর রহমানের ছেলে ও আহত বিউটি খাতুন একই গ্রামের ইউছুপ আলীর স্ত্রী।
অভিযোগে জানা গেছে, কাগমারী গ্রামের বাবুর আলী মল্লিকের ছেলে সন্ত্রাসী রনি মল্লিক(২০) শুক্রবার রাতে প্রতিবেশী মিকাইলের কাছে নেশা করার জন্য ৫হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় মিকাইল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে একটি লোহার রড দিয়ে বেদম পিটিয়ে জখম করে। ঠেকাতে গিয়ে মিকাইলের মামি বিউটি খাতুনকেও(২৩) মারধর করে রনি মল্লিক।
অভিযোগে আরও জানা গেছে, কিছুদিন আগে রনি মল্লিকের ফুফাতো ভাই মহসিন হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত সরকারি ঘর দেওয়ার নাম করে আহত মিকাইলের ভ্যান চালক বাবার কাছ থেকে ৩ হাজার টাকা নেয়। ঘর না দেওয়ায় টাকা ফেরত চাইলে মিকাইলকে মারধর করে মহসিন। তারই জের ধরে রনি মল্লিক ৫হাজার টাকা দাবি করে মিকাইলের কাছে। টাকা না পেয়ে মিকাইলকেও মারধর করে রনি মল্লিক। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান বলেন, লিখিত অভিযোগ পেলে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।