আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ মাতা চন্দ্র সর্বগ্রাসী রাহু ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকার আবশ্যকতা রয়েছে। প্রেম বন্ধুত্ব শুভ।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মন বিষণœœ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
মিথুন [২১ মে-২০ জুন] অত্যাবশ্যকীয় বিবাহে কোন না কোন বাধা এসে পন্ড করে দিতে পারে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। নিঃসন্তান দম্পতিরা কোন না কোন শুভ সংবাদ প্রাপ্ত হবেন। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।
কর্কট [২১ জুন-২০ জুলাই] শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাধবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেতলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। বেকার যুবক যুবতীদের মনে হতাশা দানা বাধতে পারে। অবশ্য কর্ম ও ব্যবসাবাণিজ্যে ব্যাপদ্দেশে দূর ভ্রমণের সম্ভাবনা প্রবল। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মন সুর সঙ্গীতের প্রতি আকৃষ্ট থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। জীবনসাথী শ্বশুরালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] আয় বুঝে ব্যয করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। পরিবারের কোন সদস্যের আকস্মিক শারীরিক অসুস্থতা মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দূর থেকে আসা কোন সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোন না কোন শুভ সংবাদ প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের পথ অচিরেই প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনের সম্ভাবনা প্রবল।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় দিবস হিসেবে গণ্য হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।