নিখোঁজের ৫দিন পর মিললো মাঝির লাশ

0

খুলনা ব্যুরো॥ খুলনার জেলখানা ঘাটে রূপসা নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ৫দিন পর সোমবার সকালে হান্নান মাঝির (৫৫) ভাসমান লাশ উদ্ধার করেছে নৌপুলিশ। রূপসা থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা ওসি জাকির হোসেন মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, সোমবার সকালে সাড়ে মহানগর এলাকার ২ নং কাস্টম ঘাট এলাকায় রকি ডকইয়ার্ড এর সামনে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পায় মাঝিরা। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে এসে নদীতে পড়ে যাওয়া হান্নান মাঝির মৃতদেহ বলে শনাক্ত করে।
পুলিশ জানায়, গত ১০ জুন সকাল ১০টায় সিংহেরচর থেকে যাত্রী নিয়ে নৌকার মাঝি হান্নান সানা জেলখানা ঘাটে আসছিলেন। ঘাটে নৌকা ভেড়ানোর সময় ফেরীর পল্টুনের সঙ্গে নৌকাটি ধাক্কা লাগে। এ সময় পিছনে থাকা নৌকার মাঝি হান্নান নদীতে পড়ে যায়। ঘটনার পর ডুবুরি দল বিকাল ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে পারেনি। হান্নান কয়রা উপজেলার বায়লারহারানিয়া গ্রামের মৃত এফরান সানার ছেলে। তিনি পরিবার নিয়ে সিংহেরচর এলাকায় বসবাস করতেন। রূপসার রহিমনগর নৌ ক্যাম্প পুলিশের ইনচার্জ অমিত কুমার জানান, নৌকাটি ফেরীর পল্টুনের সঙ্গে ধাক্কা লাগলে হান্নান পানিতে পড়ে যান। ঘটনার পর থেকে বিকাল ৫টা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও তার খোঁজ মেলেনি তখন।