হবে হবে করে সুশান্ত-রিয়ার শুটিং আর হলো না!

0

লোকসমাজ ডেস্ক॥ বিশ্বের অন্যতম আতঙ্ক করোনাভাইরাস অনেক কিছুর সমীকরণ পাল্টে দিয়েছে। করোনা না থাকলে হয়তো বন্ধ হত না বলিউডের শুটিং। আর বলিউড অভিনেতা সুশান্ত হয়তো হতাশায় ভুগতেন না। কাজে ব্যস্ত থাকতেন, এতো অল্পতে ভেঙে পড়তেন না। খুব শিগগিরিই সুশান্ত সিংহ রাজপুত এবং তার ‘প্রিয় বান্ধবী’ রিয়া চক্রবর্তীকে একসঙ্গে শুটিংয়ে ব্যস্ত থাকতে দেখা যেত।
আত্মহত্যার দু’দিন পরে এই খবর প্রকাশ্যে আসতে অনেকেই আফসোস করছেন। অনেকেই বলছেন, মহামারী না হলে কী মনোমালিন্যও জন্ম নেওয়ার সুযোগ পেত যুগলের মধ্যে? এক সঙ্গে কাজ করতে করতে আড়ির সঙ্গে ভাবটাও তো থাকত! এই আফসোস আছে পরিচালক রুমি জাফরিরও। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আমাদের শুট শুরুর কথা ছিল গত মে মাসে। করোনা, লকডাউনের মধ্যে পড়ে সেই পরিকল্পনা ভেস্তে যায়।
তিনি আরও জানান, রমকম ধারায় এই ছবির প্রথম ধাপের শুট শুরু হত মুম্বাইয়ে। তারপর লন্ডনে। খুব ইচ্ছে ছিল ২০২০ সালে নভেম্বরের মধ্যে ছবির পুরো কাজ গুটিয়ে ফেলার।
পরিচালক জানান, তিনি চরিত্রটা লিখেছিলেন সুশান্তকে ভেবে। রোম্যান্সের পাশাপাশি সুশান্তের জমজমাট নাচ-ও দেখতে পেত দর্শক। কারণ, সুশান্ত দুর্দান্ত নাচতে পারতেন। আরও একটি বিষয়ের সাক্ষী থাকত সবাই, বাস্তবের সুশান্ত-রিয়া রসায়ন কতটা সফল হত পর্দায়! সেই সব সম্ভাবনা শুরুতেই শেষ হয়ে গেল।