শিশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার প্রিয়াঙ্কা

লোকসমাজ ডেস্ক॥ ইউনিসেফ-এর শুভেচ্ছাদূত হওয়ার সুবাদে সবসময় শিশুদের অধিকারের জন্য প্রশ্ন করা কিংবা বিশ্বজুড়ে শিশুদের প্রতি হওয়া নির্যাতন নিয়ে একাধিকবার সরব হতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে চোপড়াকে। এরই ধারাবাহিকতায় আরও একবার শিশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হতে দেখা গেলো বলিউডের এই অভিনেত্রীকে।শিশু নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধি করার জন্য সম্প্রতি একটি টুইট করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সেই টুইটের প্রেক্ষিতেই প্রিয়াঙ্কা চোপড়া সবার কাছে অনুরোধ জানিয়েছেন দেশে বাড়তে থাকা শিশু নির্যাতনের বিরুদ্ধে সরব হওয়ার জন্য।
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন- “শিশুদের মন খুবই নরম। আর তাদের এই সরলতা কিংবা ফুলের মতো শৈশব রক্ষা করা আমাদের দায়িত্বের মধ্যেই পড়ে। ব্যক্তিগতভাবে আমি শিশুদের বেশ কিছু ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শুনেছি। যাদের অনেককেই নিকৃষ্ট মানসিকতার শিকার হতে হয়েছে। যা একেবারেই গ্রহণযোগ্য নয়।”যোগ করে প্রিয়াঙ্কা চোপড়া আরও লিখেছেন- “আশেপাশে এরকম কোনও পরিস্থিতি দেখলেই ১০৯৮ নম্বরে ডায়াল করে অভিযোগ জানান। শিশুদের সুন্দর শৈশবটাকে রক্ষা করুন।”
সবশেষ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। বর্তমানে তিনি স্বামী নিক জোনাসের সঙ্গে নিউইয়র্কে রয়েছেন।

ভাগ