যুবদল নেতা ইদ্রিস আলীর পিতার ইন্তিকাল # অনিন্দ্য ইসলাম অমিত ও নার্গিস বেগমের শোক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা যুবদলের সহ-সভাপতি ও সদর উপজেলা যুবদলের দায়িত্বপ্রাপ্ত নেতা ইদ্রিস আলীর পিতা ওসমান আলী মুন্সি ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। বুধবার সকাল পৌনে সাতটায় তিনি উপজেলার দেয়াড়া ইউনিয়নের নারাঙ্গালী গ্রামে নিজ বাড়িতে ইন্তিকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৩ বছর। তিনি ৫ ছেলে, ৩ মেয়ে, নাতী-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। যুবদল নেতা ইদ্রিস আলী তার চতুর্থ সন্তান। বুধবার জোহরবাদ নারাঙ্গালী স্কুল মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুর খবর শুনে বাড়িতে যান বিএনপির কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। তারা পরিবারের শোকাহত সদস্যদের সান্ত¡না দেন ও মৃতের আত্মার মাগফিরাত কামনা করেন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দও সাথে ছিলেন।
অনিন্দ্য ইসলাম অমিত ছাড়াও মরহুমের নামাজে জানাজায় শরিক হওয়া নেতৃবৃন্দের মধ্যে ছিলেন- যশোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য গোলাম রেজা দুলু, সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী, সাধারণ সম্পাদক কাজী আজম, আরবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঞ্জুরুল হক খোকন, বর্তমান চেয়ারম্যান রবিউল ইসলাম, দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান, সাবেক চেয়ারম্যান আশরাফুজ্জামান মিঠু, বিএনপি নেতা আসাদুজ্জামান শাহীন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, সদর উপজেলা যুবদলের দায়িত্বপ্রাপ্ত নেতা আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা সাজ্জাদ হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি তানভীর রায়হান, দেয়াড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মাজেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের মানুষ।
ওসমান আলী মুন্সির মৃত্যুতে গভীর শোকাহত স্বজনদের প্রতি সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিত ও যশোর জেলা আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। আরও শোক প্রকাশ করেছেন সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী, সাধারণ সম্পাদক কাজী আজম, যুবদলের দায়িত্বপ্রাপ্ত নেতা আব্দুর রাজ্জাক প্রমুখ।