চৌগাছায় যুবদলের খাদ্যসামগ্রী বিতরণ

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছায় উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ আড়াইশ’ পরিবারের মাঝে খাদ্যসামগী বিতরণ করেছে। শনিবার সকাল ১০ টায় চৌগাছা বেলা প্রি-ক্যাডেট স্কুলে মাঠে দলের অস্বচ্ছল নেতাকর্মী ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এম. এ মান্নানের নিজস্ব আর্থিক সহযোগিতায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, এম এ সালাম, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, কাউন্সিলর আনিছুর রহমান, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যুগ্ন সম্পাদক নাজমুল হোসেন বাবুল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক আলীবুদ্দিন খাঁন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালাউদ্দিন আহমেদ, সাংগঠনক সম্পাদক আবু বকর প্রমুখ।
উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. এ মান্নান বলেন, ‘সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই খাদ্যসামগ্রী উপহার হিসেবে দিয়েছি। আগামী দিনেও আমার এ খাদ্য সহায়তা অব্যহত থাকবে। দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে চৌগাছা উপজেলা ও পৌর যুবদল অসহায় মানুষের পাশে আছে, থাকবে।’