শরণখোলায় সিপিপির স্বেচ্ছাসেবকের উপর সন্ত্রাসী হামলা

0

শরণখোলা সংবাদদাতা॥ সাবান দিয়ে হাত ধুইয়ে বাজারে প্রবেশ করতে বলায় শরণখোলার তাফালবাড়িতে সিপিপির এক স্বেচ্ছাসেবকের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে তাফালবাড়ি বাজারে করোনা দূর্যোগে স্বেচ্ছাসেবীর দায়ীত্ব পালন কারী মোঃ রুবেল চাপরাশীর উপর এ হামলা করা হয়। হামলাকারী মামুন গাজী ও রনী গাজী দক্ষিন তাফালবাড়ী( বড়ইতলা) গ্রামের মৃত ইসুব গাজীর পুত্র।
ঘটনা স্থলে উপস্থিত একাধিক ব্যক্তি জানান, সোমবার দুপুর ১২ টার দিকে ইউসুব গাজীর ছেলে মাসুম গাজী মাস্ক ব্যাবহার না করে এবং সাবানে হাত না ধুইয়ে বাজারে প্রবেশের চেষ্টা করে তখন বাজার কমিটির ব্যাবস্থাপনায় হাত ধোয়ানোর দায়ীত্ব পালনকারী স্বেচ্ছাসেবক রুবেল বাধা দেন এতে মাসুম গাজী রুবেলের সাথে তর্কে জড়িয়ে পরে। এক পর্যায় মাসুম ক্ষিপ্ত হয়ে রুবেলকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায় । কিছু সময় পর মাসুম গাজী তার সহোদর রনি গাজীকে সাথে নিয়ে এসে রুবেল চাপরাশীর উপর হামলা চালিয়ে তাকে আহত করে। এ ঘটনায় বাজার ব্যাবসায়ীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
বাজার ব্যাবসায়ী মোঃ মতিয়ার রহমান জানান, করোনা প্রতিরোধে সিপিপির সদস্যরা স্বেচ্ছায় শ্রম দিয়ে আসছেন। তারা করোনা দূর্যোগে মানবিক দায়ীত্ব পালন করে যাচ্ছেন। তাদের প্রতি দূর্ব্যবহার করা অমানুষতার পরিচয়। স্থানীয় আওয়ামীলীগ নেতা সামসুর রহমান জোমাদ্দার জানান, হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া উচিৎ। বাজার কমিটির সভাপতি শামসুল হক রিপন জানান, বিষয়টি নিয়ে আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচার চাইবো। এ ব্যাপারে অভিযুক্ত মাসুম গাজীর সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন বলেন,অভিযোগ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।