‘ভাঙা কাচ’-এ আর্টওয়ার্ক, লকডাউন ও সানি লিওনি…

0

লোকসমাজ ডেস্ক॥ সানি বলেন তিনি তাঁর ‘লকডাউন পিস অফ আর্ট’ নিয়ে বেশ গর্বিতই। ছবির নাম তিনি রেখেছেন ‘ব্রোকেন গ্লাস’। সঙ্গে যোগ করেছেন ‘এই মুহূর্তে আমাদের জীবনের মতোই’। রবিবার সানি নিশার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে দেখা যাচ্ছে মা-মেয়ে মিষ্টি হাসছেন।
করোনার ত্রাস শুরু হওয়ার পর সানিই প্রথম সেলেব্রিটি যাঁকে মাস্ক পরে বহুবার দেখা গিয়েছে। স্বামী ড্যানিয়েল ওয়েবার, তিন সন্তান নিশা, নোয়াহ ও অ্যাশেরকে নিয়ে সুখের সংসার সানির। তারাও প্রত্যেকে বাড়িতে সারাক্ষণ মাস্ক পরে রয়েছেন বলে দাবি অভিনেত্রীর। তবে অন্য সময়েও যত ব্যস্ততাই থাকুক না কেন, সানি নিজে সন্তানদের প্রতিপালনের কাজ করেন। আর এই সময়টা একেবারেই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন প্রাক্তন পর্নস্টার।
প্রায় এক মাসের ওপর সময় নিয়েছিলেন ছবিটা আঁকতে। তা অবশেষে সবার সামনে তুলে ধরলেন সানি লিওনি। ছবিটি একটি অ্যাবস্ট্র্যাক্ট ছবি। এর আগে এই ছবির ওপর কাজ করার নানা মুহূর্ত সানি তুলে ধরেছিলেন সবার সামনে। সানি বলেন তিনি তাঁর ‘লকডাউন পিস অফ আর্ট’ নিয়ে বেশ গর্বিতই। ছবির নাম তিনি রেখেছেন ‘ব্রোকেন গ্লাস’। সঙ্গে যোগ করেছেন ‘এই মুহূর্তে আমাদের জীবনের মতোই’।
সোশ্যাল মিডিয়ায় ছবিটি দেখিয়ে সানি লিখেছেন, ‘শেষ পর্যন্ত শেষ করলাম আমার লকডাউন পিস অফ আর্ট। ৪০ দিন লাগল এটা শেষ করতে। এটার নাম ‘ব্রোকেন গ্লাস’ যা আমাদের জীবনের মতোই অনেকটা। সব কিছুই এই মুহূ্‌র্তে ভঙ্গুর, ছন্নছাড়া লাগতে পারে, কিন্তু সত্যিটা হল, প্রত্যেকটা টুকরোই সেই টুকরোরই পাশে আছে যার পাশে থাকা উচিত। এর থেকেই একটা সম্পূর্ণতার রূপ আসে। ঠিক তেমনই, আমরা যদি একে অপরের সঙ্গে কাজ করি, তাহলে আমরা সবাই একদিন একটা সম্পূর্ণতার দিকে যাব। আবার একসঙ্গে হতে পারব। সবাইকে আমার ভালোবাসা জানাই।’
আঁকার সঙ্গে সঙ্গে সানির তিন সন্তান – নিশা, নোয়া এবং অ্যাশার – তাঁকে ব্যস্ত রাখছে। রবিবার সানি নিশার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে দেখা যাচ্ছে মা-মেয়ে মিষ্টি হাসছেন। তাঁদের সৌন্দর্য আরও ঠিকরে বেরোচ্ছিল একটা গোলাপের টায়রার ফিলটারের মাধ্যমে। সানি ভিডিওটির ক্যাপশন করেছিলেন, ‘নিশাকে কী মিষ্টি দেখতে! আমি একজন লাকি মা!’