গোপনে ক্যাটরিনার বাসায় গেলেন অভিনেতা! উত্তপ্ত বলিউড

0

লোকসমাজ ডেস্ক॥ ভারতজুড়ে লকডাউন চলছে। বিভিন্ন এলাকা সিল করে দেওয়া হচ্ছে করোনা মোকাবিলার জন্য। আর এই লকডাউন ভেঙেই নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা করতে তার বাসায় গিয়েছিলেন অভিনেতা ভিকি কৌশল। এমনই একটি গুঞ্জন শুরুহয়েছে নেটিজেনদের মধ্যে। তবে এই গুঞ্জন কে বা কারা ছড়িয়েছে তা কিছুই জানা যায়নি।
এমনকি এই গুজবও ছড়ায় যে, ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাওয়ার পথে পুলিশের হাতেই ধরা পড়েন ভিকি। যদিও অভিনেতা এই অভিযোগ একেবারেই উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, তিনি মোটেই বাড়ি থেকে বেরিয়ে লকডাউন ভাঙেননি। এই বিষয়ে একটি টুইটও করেছেন ভিকি।
তিনি লিখেছেন, আমি নাকি লকডাউন ভেঙে বাড়ি থেকে বেরিয়ে পুলিশের হাতে ধরা পড়েছি। এটি সম্পূর্ণ মিথ্যে ও গুজব। লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি বাড়ি থেকেই বেরোইনি। আমি মানুষকে অনুরোধ করব গুজবে কান না দিতে।
তিনি এই পোস্টে মুম্বই পুলিশকেও ট্যাগ করেন। কিন্তু কেন ক্যাটরিনা কাইফের সঙ্গেই নাম জড়াচ্ছে। বিটাউনে বহুদিন ধরেই গুজব ভিকি ও ক্যাটরিনা নাকি প্রেমের সম্পর্কে জড়াচ্ছেন। দুজনকে একসঙ্গে বেশ কিছু জায়গায় দেখাও গিয়েছে।
কফি উইথ করণ শোয়ে পরস্পরের প্রতি অভিনেতা হিসেবে ভালোলাগার কথাও শেয়ার করেছিলেন দুজনে। কিন্তু সম্পর্ক নিয়ে কেউ মুখ খোলেননি। আর তাই এই গুজব ছড়ায়।
প্রসঙ্গত, সম্প্রতি সিল করে দেওয়া হয়েছে অভিনেতা ভিকি কৌশলের হাউজিং কমপ্লেক্স। মুম্বইয়ের ওবেরয় স্প্রিংস নামের এই কমপ্লেক্সে বহু তারকাই থাকেন। আর এখানেই একজনের শরীরে ধরা পড়েছে কোভিড ১৯। আর তার পরেই গোটা কমপ্লেক্স সিল করে দেওয়া হয়েছে।
এই কমপ্লেক্সে বসবাসকারী প্রত্যেককে কড়া ভাবে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে এবং অতিরিক্ত সতর্কতা বজায় রাখতে বলা হয়েছে যাতে এই ভাইরাস না ছড়ায়।
অন্যদিকে, ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ক্যাটরিনা জানিয়েছেন, তিনি এই জেলার দীনমজুরদের জন্য খাবার ও স্বাস্থ্য সচেতনতার প্রয়োজনীয় সামগ্রী দেওয়ার দায়িত্ব নিতে চলেছেন। ক্যাটরিনার নিজস্ব প্রসাধনীর ব্র্যান্ড রয়েছে। তার নাম কে বিউটি।
সেই ব্র্যান্ডের তরফেই সাহায্য করার কথা বলেছেন ক্যাটরিনা। ডিহাত ফাউন্ডেশন নামক এক সংস্থার সঙ্গে জোট বেঁধে কে বিউটি ভান্ডারা জেলার দীনমজুরদের সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন।