যশোরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নেতা রাসেল হত্যা মামলার আরেক আসামি আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতা সাব্বির আহমেদ রাসেল হত্যা মামলার আরেক আসামি শাহিন আলমকে গত সোমবার রাতে আটক করেছে পুলিশ। তিনি একই গ্রামের আবু বক্কর সিদ্দিক ওরফে শিয়াল সিদ্দিকের ছেলে। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ এবং ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানা পুলিশের ইনসপেক্টর (অপারেশনস) আহসান উল্যাহ চৌধুরী জানান, রাসেল খুনের পর থেকে পলাতক ছিলেন শাহিন। গত সোমবার রাতে খবর পান শাহিন এলাকায় এসেছে। এ খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি আরো জানান, রাসেল হত্যা মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি আটক শাহিন। মঙ্গলবার তার ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে রাসেল হত্যা মামলার ৪ জন আসামিকে আটক করে পুলিশ। এর মধ্যে সাগর নামে এক আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাতে বালিয়া ভেকুটিয়া শ্মশানপাড়ায় নিজ বাড়ির কাছে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হাতে খুন হন সাব্বির আহমেদ রাসেল। এ ঘটনায় তার পিতা আবু সালেক মৃধা যুবলীগ নেতা শহিদুজ্জামান শহিদসহ ২৪ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেন।