অসহায় মানুষের পাশে ববি

0

লোকসমাজ ডেস্ক॥ করোনাভাইরাস আতঙ্কে এখন গোটা বিশ্ব। দিন দিন বেড়ে চলছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। লম্বা হচ্ছে মৃত্যুর তালিকাও। করোনার কারণে মানুষ এখন ঘরবন্দী। শোবিজ অঙ্গনের তারকারাও সেচ্ছায় নিজেদের ঘরবন্দী করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমের সুবাদে সচেতন করে যাচ্ছেন সাধারণ মানুষজনকে। এমন পরিস্থিতিতে নিজের পরিচয় গোপন করে অসহায় মানুষজনের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।অসহায় মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন খাদ্যসমগ্রী। দেশে চলমান সংকট নিয়ে চিন্তিত ববি।
দেশের মানুষকে করোনার ভয়াবহতা থেকে রক্ষায় সামাজিক যোগাযোগের মাধ্যমে বার্তাও দিয়েছেন। দিনের বেলা নামাজ আর কুরআন পড়েই সময় কাটছে তার। আর রাত হলেই ত্রাণ নিয়ে অসহায় মানুষের কাছে ছুটছেন। গেল কয়েকদিন ধরেই এই কাজটি অব্যাহত রেখেছেন এই নায়িকা।
ববি বলেন, সংবাদ মাধ্যমে মানুষের অসহায়ত্বের খবর দেখার পর নিজেকে সামলে রাখতে পারিনি। তাই নিজেই ত্রাণ নিয়ে এগিয়ে এসেছি। তাদের কষ্ট দেখে মৃত্যুভয় কাজ করছে না। শুধু একটা কথাই বার বার মনে হয়েছে তাদের মুখে হাসি ফোটাতেই হবে। খাবারের অভাবে যেন একটি প্রাণও অকালে হারিয়ে না যায় সেটিই ভেবেছি। ববি আরও বলেন, আমরা নিজেরাই কেবল নিজেদের এই বিপদ থেকে রক্ষা করতে পারি। কয়েকটা দিনের ব্যাপার মাত্র। সবাই একটুখানি সতর্ক হলে বেঁচে যাবে হাজারও প্রাণ। আমাদের বিশ্বের অন্য দেশের কাছে থেকে শিক্ষা নেয়া উচিত। উন্নত দেশগুলো করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে। আমাদের এখন আল্লাহুর কাছে দোয়া চাওয়া আর ঘরে থাকার কোনও বিকল্প নেই।