বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চৌগাছায় ১৮ প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান

0

চৌগাছা (যশোর) সংবাদদাতা ॥ যশোরের চৌগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ১৮ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। মঙ্গলবার চৌগাছা উপজেলা প্রশাসন ও যশোর জেলা প্রতিবন্ধী কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এই হুইল চেয়ার বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম। প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্য ড. মোস্তনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মেহেদী মাসুদ চৌধুরী, মুক্তিযোদ্ধা শাহাজান কবীর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি প্রমুখ।
হুইল চেয়ার পাওয়া প্রতিবন্ধীরা হলেন-খড়িঞ্চা গ্রামের হিরা খাতুন, মাশিলার রাসেল আহাম্মেদ, হাজরাখানার কনক, ব্র্যাকপাড়ার লামিয়া, শিবনগরের আল-মামুন, কয়ারপাড়ার রাকবি হাসান, ঝিনাইকুন্ডুর ইমন হোসেন, চাঁদপাড়ার ছপুরা খাতুন ও মুন্নাক, মাঝালীর আসমা খাতুন, মালিগাতির তিতাস মন্ডল ও বিভাষ রায়, পলুয়ার মাছুরা খাতুন, আমেনা খাতুন, সাদিয়া ও রাশেদুল, বুড়িন্দিয়ার সরোয়ার হোসেন ও কালিয়াকুন্ডি গ্রামের রাকিব হোসেন।