অনেকদিন বিরতির পর পরিচালনায় ফিরেছি: আফসানা মিমি

0

লোকসমাজ ডেস্ক॥ অভিনেত্রী ও নির্মাতা, দুই পরিচয়ে জনপ্রিয় আফসানা মিমি। তবে দীর্ঘদিন পর্দায় অনিয়মিত তিনি। সেটি অভিনয় ও নির্মাণ দুটি দিয়েই। সেই বিরতে কাটতে যাচ্ছে শিগগিরই। এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে আসছেন তিনি। সম্প্রতি ‘রুম নাম্বার ৪০৪’ শিরোনামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন মিমি। এতে অভিনয় করেছেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা।
আফসানা মিমি বলেন, ‘ব্যক্তিগত ব্যস্ততার কারণেই নির্মাণ থেকে দূরে ছিলাম। অনেকদিন পর পরিচালনায় ফিরেছি। এই স্বল্পদৈর্ঘ্যের গল্পটি ভিন্নধর্মী, যা দর্শকদের ভাবাবে। গল্প নিয়ে এখনই বলতে চাই না। সেই অপেক্ষায় কিছুদিন আরও রাখতে চাই।’
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। শিগগিরই অনলাইন মুক্তি পাবে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।
অভিনেত্রী তানিন বলেন, ‘দারুণ একটি কাজ করলাম। মিমি আপু আমার পছন্দের একজন মানুষ। তার সঙ্গে কাজ করতে পারাটা অবশ্যই বেশ আনন্দের ও সৌভাগ্যের বিষয়। মিমি আপুর পরিচালনাও আমার খুব পছন্দ। কারণ এর আগেও তার নির্দেশনায় কাজ করেছি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প অসাধারণ। তবে গল্পের বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আশা করি, দর্শকদের এটি ভালো লাগবে।’
অন্যদিকে অনেকদিন পর আবারও বড়পর্দায় ফিরতে যাচ্ছেন তিনি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ-পূণ্য’ সিনেমায় অভিনয় করেছেন আফসানা মিমি। চলতি বছরের অক্টোবরে মুক্তি পাবে সিনেমাটি। একঝাঁক তারকাকে একসঙ্গে দেখা যাবে এই সিনেমায়।