অপুর ফেরায় বাধা হলো করোনা

0

লোকসমাজ ডেস্ক॥ আগামী ২০ মার্চ মুক্তির ঘোষণা ছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নায়ক বাপ্পী ও অপু বিশ্বাস। শুধু তাই নয় লম্বা বিরতির পর এই ছবিটি দিয়েই ফেরার কথা ছিল অপু বিশ্বাসের। সেই আশাতেই ছিলেন তার ভক্তরা। কিন্তু সেই আশা এবার আশাহত করে দিলো করোনাভাইরাস।
বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত অপুর অভিনীত এই ছবিটি ২০ মার্চ মুক্তি পাচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।
বিষয়টি নিয়ে প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, করোনাভাইরাসের ভয়াবহতা থেকে আমাদের প্রিয় মাতৃভূমির মানুষ নিরাপদেই রয়েছেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নিয়ে দর্শক থেকে শুরু করে প্রদর্শক সবার আগ্রহ দেখেছি। সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্যঝুঁকি এড়াতে সিনেমাটি মুক্তির তারিখ পেছানো হয়েছে।
তিনি বলেন, আমরা চাইনি দর্শক মনের মধ্যে করোনার ভয় নিয়ে সিনেমা হলে আসুক। পরে সুবিধা মতো সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে। নতুন তারিখ নির্ধারণ হলে জানিয়ে দেয়া হবে।
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবিটিতে অপু ও বাপ্পী ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।