ছুটছেন ফারিয়া

0

লোকসমাজ ডেস্ক॥ এবারই প্রথম দর্শকরা ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও নুসরাত ফারিয়াকে বড় পর্দায় একসঙ্গে পেয়েছেন। গত শুক্রবার তাদের অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পায়। তবে অনেক দেরিতে ছবিটি মুক্তিতে আসে। কারণ গত বছরের মার্চে ‘শাহেনশাহ’ সেন্সর ছাড়পত্র পায়। তারপর একাধিকবার ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়। দর্শকের আগ্রহকে জাগিয়ে পরে পিছিয়ে যায় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। নুসরাত ফারিয়া বলেন, এ ছবিটি মুক্তির পর ভালো সাড়া পেয়েছি। হয়তো আরো সাড়া পেতাম।
মুক্তির পরপরই করোনা ভাইরাসের আতঙ্ক চারদিকে ছড়িয়ে পড়লো। এই আতঙ্ক ছড়িয়ে গেছে সিনেমার হলে। আরেকটি কারণ বারবার মুক্তির তারিখ পেছানো। যারা ছবিটি দেখেছে সকলে বেশ প্রশংসা করেছে। আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। সব সিনেমাতে নতুন চরিত্রে দর্শকের সামনে হাজির হতে চেষ্টা করি। ‘অপারেশন সুন্দরবন’ ছবিতেও এমনরূপে দর্শকরা আমাকে দেখতে পাবেন। এ ছবিতেও নতুনত্ব খুঁজে পাবেন দর্শকরা। সত্যি কথা বলতে ভালো কাজের পিছনে ছুটতে আমার ভালো লাগে। সেটাই করছি। এদিকে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরমে জি-ফাইভের ওয়েব ফিল্মে কাজ শুরুর কথা ছিল নুসরাত ফারিয়ার। এর নাম ‘যদি কিন্তু তবুও’। গত মঙ্গলবার উত্তরায় মন্দিরা শুটিং হাউজ থেকে এর প্রাথমিক শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা স্থগিত হয়ে যায়। উত্তরার মন্দিরা শুটিং হাউজের পর বিমানবন্দর হয়ে কক্সবাজারের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের পরিকল্পনা ছিল পরিচালকের। মঙ্গলবার সকালে শুটিং স্পটে হাজিরও ছিল পুরো ইউনিট। চূড়ান্ত রিহার্সেলও করেন ফারিয়াসহ অন্যরা। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এরমধ্যেই ঘোষণা আসে শুটিং স্থগিতের। ফারিয়া বলেন, ১৫ দিনের জন্য শুটিং বন্ধ রাখা হয়েছে। তাই আপাতত আমরা শুটিংয়ে যাচ্ছি না। এতে অপূর্বর বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। এটি রচনা ও পরিচালনা করছেন শিহাব শাহীন। ‘যদি কিন্তু তবুও’ নামের এই ওয়েব ফিল্মে অপূর্ব-ফারিয়া ছাড়াও অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে। ছবিটি মুক্তির পরিকল্পনা ছিল আসছে রোজার ঈদে। যেখানে টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা
অপূর্বের সঙ্গে প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। প্রসঙ্গত, এর আগে নুসরাত ফারিয়া অভিনীত ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ‘বস-২’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘ইন্সপেক্টর নটি কে’, ‘বিবাহ অভিযান’ ছবিগুলো মুক্তি পায়।