আমার শরীর, আমি যা ইচ্ছা তাই পরব: পত্রলেখা

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউডের অভিনেত্রী পত্রলেখা পাল সম্প্রতি নিজের অভিনীত একটি সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হন। সেখানে কালো রঙের টপ, জ্যাকেট ও জিন্স প্যান্ট পরে হাজির হন তিনি। যা অনেকের কাছে দৃষ্টিকটু লেখেছে। যা নিয়ে অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন। আর এই মন্তব্যের জবাবে নায়িকা বলেছেন, আমার শরীর, আমি যা ইচ্ছা তাই পরব।
পত্রলেখা পাল নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছেন, একটি সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলাম। সেখানে আমার ছবি তোলা হয়। কিছু ফ্যাশন ব্লগার সেই ছবি পোস্ট করে। ছবির নিচে মন্তব্যগুলো পড়লাম। প্রত্যেকটিই নেতিবাচক। আমি একটু বিস্মিত কারণ সবাই অনেক নেতিবাচক মন্তব্য লিখছেন এবং ব্যক্তিগত আক্রমণ করছেন। কিন্তু কেন?
তিনি আরো লিখেন, আমার শরীর, আমি যা খুশি পরব। এতে যদি আমাকে সস্তা দেখায়, শারীরিক গড়নের সমস্যা মনে হয়, এটি আপনাদের মাথা ঘামানোর বিষয় নয়।
অভিনেতা রাজকুমারের সঙ্গে পত্রলেখার প্রেমের বিষয়টি বলিপাড়ায় কারো অজানা নয়। এই পোস্টের নিচে রাজকুমার লিখেছেন, আমার দেখা সবচেয়ে সুন্দর মেয়ে।
এছাড়া অভিনেত্রী ডায়ানা পেন্টি, হেজেল কিচ, হুমা কোরেশী, দিব্য খোসলা কুমারসহ অন্যরা পত্রলেখার পক্ষে নেতিজনদের মন্তব্যের বিপরীতে কথা বলেছেন।