যশোরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের চারজন আহত, ভাঙচুর

0

স্টাফ রিপোর্টার॥ যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের বেনেয়ালী গ্রামে গতকাল ভোরে হামলায় নানা-নানী ও নাতীসহ ৪ জন আহত হয়েছেন। এ সময় ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, বেনেয়ালী গ্রামের মৃত আরজু শেখের শিশুকন্যা ইয়াসমিন খাতুন (৭), তার নানা একই গ্রামের নুরুল ইসলাম (৫৫), নানী আমেনা বেগম (৪৫) ও মুকুল হোসেন (৫০)।
নুরুল ইসলাম জানিয়েছেন, গতকাল ভোরে ফজরের আজানের পর আজিজুর রহমান ও তার ভাই মজনু লোকজন নিয়ে নুরুল ইসলামের বাড়ি হামলা চালায় এবং শাবল ও লাঠি দিয়ে তাদের মারপিট করে। ধারালো অস্ত্র দিয়ে মাথা ও পায়ে কোপ দেয়। এতে নুরুল ইসলাম ও তার স্ত্রী আমেনা বেগম এবং মুকুল হোসেন আহত হন। এরপর তারা মুকুল হোসেনের বাড়ির জিনিসপত্র ভাঙচুর করে। তাদের জামাই মৃত আরজু শেখের মুদি দোকান ভাঙচুর করে। জামাই মারা যাওয়ার পর নুরুল ইসলামের স্ত্রী জেসমিন খাতুন ওই দোকান পরিচালনা করেন। এ থেকে উপার্জিত অর্থ দিয়ে তিনি সংসারের ব্যয় নির্বাহ করেন।
নুরুল ইসলাম জানান, গত শুক্রবার বিকেলে ইয়াসমিনকে তার চাচা আজিক মারপিট করলে সে চিৎকার করতে থাকে। তখন নুরুল ইসলাম তার নাতীকে মারার ঘটনা জানতে গেলে আজিক ও মজনু তাকেও মারপিট করে। এরপর গতকাল ভোরে ২য় দফা হামলা চালিয়ে মারপিট ও বাড়ি ভাঙচুর করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।