মোবাইলে আসছে হরর গেম ‘ডেড বাই ডে লাইট’

0

লোকসমাজ ডেস্ক॥ ডেড বাই ডেলাইট গেমডেড বাই ডেলাইট গেমপিসি ও কনসোল কেন্দ্রের মোবাইল ভার্সন লঞ্চ করার নতুন কোনো ধারণা নয়। এবারে নতুন একটি গেম মোবাইল প্ল্যাটফর্মে আসছে। গেম নির্মাতা বিহেভিয়র ইন্টারেক্টিভের ঘোষণা অনুযায়ী, তাদের জনপ্রিয় সারভাইভাল হরর গেম ‘ডেড বাই ডে লাইট’ শিগগিরই মোবাইলে আসছে।
গেম নির্মাতা প্রতিষ্ঠানটির তথ্য অনুযায়ী, এ বছরের বসন্তেই ‘ডেড বাই ডে লাইট’ গেমটি বাজারে আসতে পারে। গেমটি অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোরে আসবে। তবে বাজারে আসার আগেই গেমটির জন্য আগাম নিবন্ধন করে রাখার সুযোগ রাখছে তারা—যাঁরা আগেই নিবন্ধন করে রাখবেন এবং নির্দিষ্টসংখ্যক নিবন্ধনের বিপরীতে উপহার ঘোষণা করা হয়েছে।
‘ডেড বাই ডে লাইট’ গেমটির পিসি এবং কনসাল মিলিয়ে দেড় কোটি সক্রিয় ব্যবহারকারী রয়েছে। হরর বা থ্রিলার ঘরানার মাল্টিপ্লেয়ার গেমটিতে এক হত্যাকারী চার বন্ধুকে হত্যার চেষ্টা করে। ওই চার বন্ধুকে হত্যাকারী থেকে টিকে থাকতে হয়। পালানোর জন্য নানা কৌশল নিতে হয়। মোবাইল সংস্করণে বিশেষ অপটিমাইজড মোড এবং কন্ট্রোল দেওয়া হচ্ছে গেমারকে যাতে ছোট স্ক্রিনেও গেমার ভালো অভিজ্ঞতা পেতে পারেন। গেমটি নিয়ন্ত্রণে টাচ সুবিধাও পাবেন গেমার। তথ্যসূত্র: গ্যাজেটস নাউ