১৭ বছর বয়সে কী ঘটেছিল মালাইকার সঙ্গে?

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ক্যারিয়ার শুরু করেছিলেন এমটিভির ভিজে হিসেবে। টুকটাক মডেলিংও করতেন। মণি রত্নমের ‘দিল সে’ ছবির ‘ছাইয়া ছাইয়া’ গানে নেচে সাধারণ দর্শকদের নজরে আসেন তিনি। এরপর থেকে অসংখ্য বলিউড ছবির আইটেম গানে দেখা গেছে এই তারকাকে। আর এই জায়গায় আসতে তাকে অনেক কাঠখর পোহাতে হয়েছে।
বলিউডে যখন তার সঙ্গে আইটেম নম্বরে প্রতিযোগিতা করার মতো তার ধারেকাছে কেউ নেই, সেই সময় মালাইকা মুখ খুললেন তার বলিউড যাত্রা নিয়ে।
জিনিউজের প্রতিবেদন বলছে, সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মালাইকা বলেন, মাত্র ১৭ বছর বয়সে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। ওই সময় যে কোনও জায়গায় অডিশন দিতে গেলে, আমার সঙ্গেহ মাও সঙ্গে যেতেন। ওই সময় টুকটাক র‌্যাম্প শোয়ের পাশাপাশি নাচ শিখতে শুরু করেন কোরিওগ্রাফার টেরেন্স লুইসের কাছে।
আর সেই টেরেন্সের সঙ্গেই বর্তমানে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে মালাইকাকে।
এ বিষয়ে এই আইটেম গার্ল আরও বলেন, বলিউডে আসার পর বহু মানুষের বহু নাক উঁচু স্বভাব দেখতে হয়েছে। অনেক অডিশন থেকে বাতিল করা হয়েছে তাঁকে। বাদ দেওয়া হয়েছে শো থেকে। সিনেমা থেকেও বাদ পড়েছেন। কিন্তু কখনও ভেঙে পড়েননি তিনি। অনেক অপমান সহ্য করেও, মনের জোর নিয়ে লড়ে গিয়েছেন তিনি।অনেক কষ্ট করেই বর্তমানে বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন বলে জানান মালাইকা অরোরা।
বলিউডে ক্যারিয়ার শুরুর পর বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সংসার শুরু করেন মালাইকা অরোরা। কিন্তু ২০১৭ সালে ভেঙে যায় মালাইকা-আরবাজের সম্পর্ক। আইনি পথে বিচ্ছেদ হয়ে যায় তাদের।
আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্কের কথা বলিউডের আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে। যা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি মালাইকাকে। প্রথমে অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি মালাইকা অরোরা। কিন্তু ২০২০ সালের শুরুতেই অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্টেটাস দিয়ে স্বীকার না করলেও, দুজনের ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অর্জুন কাপুর।
তবে মালাইকা এবং অর্জুনকে একসঙ্গে দেখা গেলেও, বর্তমানে তারা কেনওভাবেই বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন না বলে স্পষ্ট করে দিয়েছেন। যদিও বিয়ে না করলেও মুম্বাইয়ের ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সে একটি ফ্ল্যাট কিনে নিয়েছেন মালাইকা। শোনা যাচ্ছে, অর্জুনের সঙ্গে একান্তে সময় কাটানোর জন্যই বিকেসিতে ওই বিলাসবহুল ফ্ল্যাটটি কিনেছেন মালাইকা অরোরা।