যশোরে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র মামলার চার্জশিটে অভিযুক্ত ১০

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র মামলায় ১০ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানা পুলিশের এসআই মতিয়ার রহমান এই চার্জশিট দাখিল করেন।
চার্জশিটে অভিযুক্তরা হচ্ছে, শহরের খড়কি বামনপাড়ার দানিয়াল বল্লবের ছেলে আকাশ বল্লব ওরফে মুক্তি, বারান্দী মোল্লাপাড়ার মৃত শাহাদত হোসেনের ছেলে ইমতিয়ার হোসেন হাসিব, শেখহাটি বিশ্বাস পাড়ার মৃত ওসমান খাঁর ছেলে ইমরান হোসেন অভি, পুরাতন কসবার শেখ তৌহিদুজ্জামানের ছেলে রাব্বি, শহিদুল ইসলামের ছেলে সোহাগ, খোলাডাঙ্গার কামাল হোসেনের ছেলে এনামুল, ষষ্টিতলার মৃত বাবু শেখের ছেলে সুমন শেখ ওরফে টেটো সুমন, ঘোপ নওয়াপাড়া রোডের মৃত বাবু মোল্লার ছেলে মিন্টু, সদর উপজেলার হামিদপুরের ওমর ফারুকের ছেলে আলী আহম্মেদ ও ঝিকরগাছা উপজেলার অমৃত বাজার গ্রামের আনছার আলীর ছেলে মারুফ হোসেন।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৫ অক্টোবর পুলিশ গোপন সূত্রে খবর পায় যশোর-ঝিনাইদহ সড়কের পাশে মানিকদিহির একটি মেহগনি বাগানে একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ মানিকদিহি গ্রামের ওই মেহগনি বাগানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ৪ জনকে আটক এবং একটি ওয়ান স্যুটারগান, গুলি, হাসুয়া ও দড়ি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কোতয়ালি থানার এসআই মোখলেসুজ্জামান ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে উল্লিখিত ১০ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।