পাইকগাছা সংবাদ

0

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা ॥ খুলনার পাইকগাছা আইনজীবী সমিতির সদস্য কিশোর কুমার দাশ (৬০) মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় খুলনা আবু নাসের হাসপাতালে তার মৃত্যু ঘটে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকালে পাইকগাছা আইনজীবী সমিতির উদ্যোগে তার মৃত্যুতে ডেথ রেফারেন্স অনুষ্ঠিত হয়েছে। আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. জি.এম আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শেখ তৈয়েব হোসেন নূরসহ অন্যান্য আইনজীবীগণ।
সড়ক দুর্ঘটনায় শিশু নিহত
পাইকগাছায় সোলাদানার ২নম্বর ওয়ার্ডে সালাম গাজীর শিশু পুত্র ইমরান (৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে যশোরের একটি ইটেরভাটার সামনে এ ঘটনা ঘটে। তার পিতা-মাতা ইটের ভাটায় কাজ করতে যান। মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন
পাইকগাছায় ১৯৭২ সালের ২২ ফেব্রুয়ারি আলমতলার ওয়াপদার বেড়িবাঁধে মাটি কেটে বাঁধ নির্মাণ কাজের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সাবেক এমএনএ শহীদ এম.এ গফুর বঙ্গবন্ধুকে এ বেড়িবাঁধ নির্মাণের জন্য নিয়ে আসেন। বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ তথা মুজিববর্ষে স্থানটি স্থানীয় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, থানার অফিসার ইনচার্জ ইমদাদুল হক শেখ, ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান (তুহিন)-এর ঐকান্তিক প্রচেষ্টায় স্থানটি সংরক্ষণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বুধবার সকালে ওসি এমদাদুল হক শেখ ও ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহি সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন করেছেন।