মোবারকগঞ্জ রেলস্টেশনে যাত্রাবিরতি করবে বেনাপোল ও রুপসা এক্সপ্রেস

0

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ রেলস্টেশনে ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস এবং খুলনা থেকে চিলহাটীগামী রুপসা এক্সপ্রেস নামে দুটি ট্রেন যাত্রাবিরতি করবে। শুক্রবার সকাল ১০ টার দিকে মোবারকগঞ্জ রেলস্টেশনে লাল ফিতা ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ দুটি ট্রেনের যাত্রা বিরতি উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা (পাকশী) আব্দুল্লাহ-আল-মামুন, সহকারী নির্বাহী প্রকৌশলী (চুয়াডাঙ্গা) মাহমুদুর রহমান, ট্রাফিক পরিদর্শক (খুলনা) শামিমুর রহমান, অংশুমান রায় চৌধূরী, এবং পিডব্লিউআই (মোবারকগঞ্জ) সুমন কুমার বসু প্রমুখ।
মোবারকগঞ্জ রেলস্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, খুলনা থেকে ছেড়ে আসা চিলহাটীগামী রুপসা এক্সপ্রেস প্রতিদিন মোবারকগঞ্জ স্টেশনে সকাল ৮ টা ৪২ মিনিটে যাত্রাবিরতি করবে এবং ছাড়বে সকাল ৮ টা ৪৪ মিনিটে। মোবারকগঞ্জ থেকে টিলহাটী পৌঁছাবে বিকাল ৪ টা ৪০ মিনিটে। চিলহাটী থেকে ছাড়বে সকাল ৮ টা ৩০ মিনিটে, মোরকগঞ্জ যাত্রাবিরতি করবে বিকেল ৪ টা ৪৬ মিনিটে, ছাড়বে ৪ টা ৪৮ মিনিটে, খুলনা পৌঁছাবে বিকেল ৬ টা ৩০ মিনিটে। মোবারকগঞ্জ থেকে চিলহাটী যাওয়া টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা।
এদিকে ১২ টা ৪৫ মিনিটে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস প্রতিদিন মোবারকগঞ্জ স্টেশনে দুপুর ২ টা ২০ মিনিটে, যাত্রাবিরতি করবে এবং ছাড়বে বেলা ২ টা ২২ মিনিটে মোবারকগঞ্জ থেকে ঢাকা পৌঁছাবে রাত ৮ টা ৪০ মিনিটে। ঢাকা থেকে ছাড়বে রাত ১১ টা ১৫ মিনিটে, মোরকগঞ্জে যাত্রাবিরতি করবে সকাল ৬ টা ৩৫ মিনিটে, ছাড়বে ৬ টা ৩৭ মিনিটে, বেনাপোল পৌঁছাবে সকাল ৮ টা ২০ মিনিটে। মোবারকগঞ্জ থেকে ঢাকা যাওয়া টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৩৫ টাকা।