মাগুরায় ইজিবাইক চালক অন্তর হত্যার বিচার দাবিতে মানববন্ধন

0

মাগুরা সংবাদদাতা ॥ মাগুরার শালিখা উপজেলার দেশমুখপাড়া গ্রামের ইজিবাইক চালক অন্তর শেখ (২৬) কে হত্যার ঘটনায় অভিযুক্ত হাসিবুল ও সুজনকে গ্রেফতার এবং বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় মাগুরা প্রেস কাবের সামনে সচেতন এলাকাবাসী এ মানববন্ধন করেন। শহরের চৌরঙ্গীর মোড় প্রেস কাবের সামনে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত অন্তরের পিতা তাইজুল মোল্লা, মা সাথী বেগম, স্ত্রী আম্বিয়া খাতুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন ও স্থানীয় সমাজসেবক আশরাফুজ্জামান হিসাম।
মানববন্ধনে বক্তারা বলেন, ’এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুজন ও হাসিবুলের কথামত মাদক বহনে তার ইজিবাইক ব্যবহার করতে রাজি না হওয়ায় ওইদিন দুপুরে অন্তরকে উপজেলার হরিশপুর নুর ইসলামের বড় বাগানে নিয়ে গলাকেটে হত্যা করে সন্ত্রাসীরা। পরে তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় লাশের পাশে থাকা একটি ইজিবাইক, দুইটি মোবাইল ফোন ও একটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ’।  বক্তারা অভিযোগ করেন, ’স্থানীয় বুনাগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বখতিয়ার হোসেন এ মামলার আসামি সুজন ও হাসিবুলকে নিজের মোটরসাইকেলে নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। অথচ পুলিশ তাদের গ্রেফতার করতে অনীহা দেখাচ্ছে’।
এ ব্যাপারে শালিখা থানার ওসি তারিকুল ইসলাম বলেন, ’ঘটনার পর থেকে হত্যাকান্ডের কারণ উদঘাটনে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। তারা গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছে। আশা করছি আসামিরা গ্রেফতার হবে’। উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর ইজিবাইক চালক অন্তর শেখকে হত্যা করে সন্ত্রাসীরা।